একমঞ্চে তিন খান, নেচে গেয়ে মাতালেন বিয়ে বাড়ি

বিনোদন ডেস্ক

বলিউডের তিন মহারথী শাহরুখ, সালমান ও আমির খানকে একমঞ্চে একসঙ্গে দেখার স্বপ্ন অবশেষে পুরণ হলো। আর সেই স্বপ্ন পূরণ করলেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। আম্বানির ছেলের বিয়েতে একমঞ্চে উঠে এলেন শাহরুখ সালমান ও আমির খান। নাচলেন, গাইলেন, আনন্দে মাতালেন সবাইকে।

যদিও এর আগে রজত শর্মার ‘আপ কি আদালত’-এর ২৫ বছর পূর্তি উপলক্ষে এক মঞ্চে উঠেছিলেন তিন খান। তবে তখনও তাদের মাঝে দুরত্ব লক্ষ্য করা গেছে। বিশেষ করে আমির ও শাহরুখের। তবে এবার তিন খান যেন তিন ভাই! একে অন্যের পরিপূরক হয়েই মঞ্চে এলেন।

শনিবার (২ মার্চ) রাতে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিন মঞ্চে আগুন লাগিয়ে দিলেন তিন খান। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানের তালে নাচলেন তিনজন। এদিন একই ধরনের পোশাক পরেছিলেন শাহরুখ-সালমান। দুজনের পরনেই ছিল আফগানি স্টাইলের কালো পায়জামা ও কুর্তা।

আমির পরেছিলেন সবুজ কুর্তা। নাচের পর আমিরের পিঠ চাপড়ে দিতে দেখা গেছে শাহরুখকে। তিন খানের একসঙ্গে নাচের ভিডিও এখন তুমুল ভাইরাল। নতুন ইতিহাসের স্বাক্ষী হলো বলিউড।

শুধু ‘নাটু নাটু’ গানেই নয়, শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’, সালমানের ‘জিনে কি হ্যায় চার দিন’ আর আমিরের ‘মাস্তি কি পাঠশালা’ গানের স্টেপেও নাচতে দেখা যায় তিন খানকে।

এই মুহূর্তে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে হাজির বলিউডসহ গোটা বিশ্বের প্রভাবশালী সব ব্যক্তিত্ব। বিনোদন অঙ্গন থেকে শাহরুখ, সালমান এবং আমির খান ছাড়াও বলিউডের আরও অনেক তারকাকে দেখা গেছে এই অনুষ্ঠানে। এদের মধ্যে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মতো তারকারা।

তিনদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিনে পারফর্ম করেন রিহানার মতো আন্তর্জাতিক পপতারকা। ৩ মার্চও (রবিবার) থাকছে জাঁকজমকপূর্ন আয়োজন।

সোস্যাল নেটওয়ার্ক

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত