পিএসএলে ফিক্সিংয়ের গন্ধ, অভিযোগের তীর বাংলাদেশির দিকেও

স্পোর্টস ডেস্ক

ফিক্সিংয়ের কালো থাবার সবচেয়ে বেশি ভুক্তভোগী পাকিস্তান ক্রিকেট! তাইতো এ নিয়ে বাড়তি সতর্ক পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চলমান পিএসএলে ফিক্সিংয়ের ব্যাপারে ৪ জনকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। যেখানে একজন বাংলাদেশির নামও আছে।

ক্রিকেট পাকিস্তানের প্রতিবেদন অনুযায়ী, ৪ জনের মধ্যে একজন পাকিস্তানি, ২ জন ভারতীয় এবং বাকি একজন বাংলাদেশি। তাদের কাছ থেকে ক্রিকেটারদের দূরে থাকার নির্দেশ দিয়েছে পিসিবি ও এন্টি করাপশন ইউনিট বা আকসু।

সন্দেহের তালিকায় থাকা ৪ জনের একজন পাকিস্তানের আঞ্চলিক পর্যায়ের ক্রিকেট কোচ। তারা টাকার বিনিময়ে পিএসএলের কোনো ক্রিকেটারদের পারফরম্যন্সকে প্রভাবিত করতে পারেন অর্থাৎ ফিক্সিংয়ের প্রস্তাব দিতে পারেন, এমন ধারণা আকসুর।

ইতোমধ্যেই পিএসএলের প্রত্যেক ক্রিকেটারকে ওই সন্দেহভাজন ৪ ব্যক্তির ছবি দেখিয়েছে পিসিবি। একই সঙ্গে নির্দেশ দিয়েছে তারা যেন এদের থেকে দূরে থাকেন এবং কোনো অনৈতিক প্রস্তাব পেলে অবহিত করেন বোর্ডকে। ২৫ হাজার রুপি মূল্যমানের বেশি কোনো উপহারের প্রস্তাব দেওয়া হলে খেলোয়াড়দের সেই ব্যাপারে রিপোর্ট করারও নির্দেশ দেওয়া হয়েছে। নিরাপত্তার স্বার্থে খেলোয়াড়দের হোটেলের বাইরে থেকে খাবার অর্ডার করারও অনুমতি দেওয়া হচ্ছে না।

পিএসএলের ক্রিকেটাররা যে হোটেলে অবস্থান করছে সেখানে সাধারণ মানুষের যাওয়া-আসাও রয়েছে। পিসিবি পুরো হোটেল বুক করতে না পারায় যে কেউই প্রবেশ করতে পারছে ক্রিকেটাররা যে হোটেলে অবস্থান করছে সেখানে।

সোস্যাল নেটওয়ার্ক

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত